মঙ্গলবার, ১১ Jun ২০২৪, ০৫:১৭ পূর্বাহ্ন

ঢাকা-১৭ উপনির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার কারণ ব্যাখ্যা করলেন হিরো আলম

ঢাকা-১৭ উপনির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার কারণ ব্যাখ্যা করলেন হিরো আলম

স্বদেশ ডেস্ক:

ঢাকা-১৭ আসনের স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম জমা দিয়েছেন আশরাফুল আলম ওরফে হিরো আলম।

মনোনয়ন ফরম জমা দেয়ার পর প্রতিদ্বন্দ্বিতার কারণ ব্যাখ্যা করতে গিয়ে অভিযোগ করে তিনি বলেন, বগুড়ায় উপনির্বাচনে আমাকে নয়-ছয় করে হারানো হয়েছে। বারবার কেন আমাকে হারানো হচ্ছে! তা জানতে প্রতিবাদ হিসেবে নির্বাচনে অংশ নিচ্ছি। আমার সমস্যা তো আমি খুঁজে পাচ্ছি না। এ জন্যে এখানে আমি ‘প্রতিবাদের মশাল’ হিসেবে দাঁড়িয়েছি। এখানেও আমাকে হারায় কী না, সেটাই আমি দেখবো।

বৃহস্পতিবার (১৫ জুন) আগারগাঁওয়ের জেলা নির্বাচন অফিসে রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়ন ফরম জমা দিয়ে গণমাধ্যমকে এ কথা বলেন তিনি।

হিরো আলমের পেছনে বিএনপি বা অন্য দল আছে কি না জানতে চাইলে তিনি বলেন, আমি প্রথম থেকেই একা লড়াই-সংগ্রাম করছি। আমার পেছনে কেউ নাই। ভবিষ্যতে আমি যদি কোনো দলে যোগ দিই, তাহলে বুঝবেন আমার পেছনে কেউ আছে। যেহেতু আমি স্বতন্ত্র প্রার্থী, আমার সাথে বিএনপি বা অন্য কোনো দল যুক্ত নেই। প্রতিবাদের মশাল হিসেবে এ আসনে ভোট করছি। সুষ্ঠু নির্বাচন হবে বলে আশা করছি।

হিরো আলম বলেন, গাজীপুরে সুষ্ঠু নির্বাচন হয়েছে। সেই বিশ্বাস থেকে প্রার্থী হয়েছি। তবে বরিশাল সিটির মতো নির্বাচন হলে জিততে পারব না।

ঢাকা-১৭ আসনের নির্বাচনের এলিট শ্রেণির কথা বলা হচ্ছে জানিয়ে হিরো আলম বলেন, আপনারা দেখবেন ভোটের দিন কয়টা এলিট ভোট দিতে আসে। চার থেকে পাঁচ হাজার ভোট হবে এলিট শ্রেণির। বারবার এলিট শ্রেণির কথা বলা হচ্ছে।

বিএনপির ভোট পাবেন কী না? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, এটা তো ভোটারদের মনের বিষয়। অন্য যে দলগুলো আছে, তারা ভোট দেবে কি না, এটা ভোটারদের একান্ত ব্যক্তিগত বিষয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877